1. [email protected] : mailasiasuperadmin :
  2. [email protected] : Moynul Abedin Sumon : Moynul Abedin Sumon
বন্ধুর সাথে বেড়াতে এসে নদীতে গোসল করতে নেমে লাশ হলেন কাওসার! - mailAsia.News
শনিবার, ২৫ মার্চ ২০২৩, ১০:১৫ অপরাহ্ন
সর্বশেষ সংবাদ শিরোনাম :

বন্ধুর সাথে বেড়াতে এসে নদীতে গোসল করতে নেমে লাশ হলেন কাওসার!

সংবাদদাতা
  • আপলোড এর সময় : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ৭৯ বার দেথা হয়েছে

 

আমতলী (বরগুনা) প্রতিনিধি:

বন্ধুর সাথে বেড়াতে এসে বরগুনার আমতলী পায়রা (বু্ড়িশ্বর) নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় কাওসার (১৩) নামে এক কিশোর। নিখোঁজের ৪ ঘন্টা পর কাওছারের মরদেহ উদ্ধার করে পটুয়াখালী ফায়ার সার্ভিসের ডুবুরী দলের সদস্যরা।

বুধবার দুপুর ২টার সময় বন্ধু সিহাবের সাথে আমতলীর পায়রা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হন কাওছার। উদ্ধার হওয়া মরদেহ কাওছারের নাম ছাড়া আর কোন পরিচয় জানাতে পারেনি কেউ।

জানা গেছে, আমতলী-ঢাকা নৌ রুটের এমভি শতাব্দী বাঁধন লঞ্চের কেবিন বয় সিহাবের সাথে আমতলী ঘুরতে আসেন কাওছার। মঙ্গলবার সকালে ঢাকার সদর ঘাটে সিহাবের সাথে কাওছারের পরিচয়ের পর ওই লঞ্চে মঙ্গলবার বিকেলে রওয়ানা হয়ে বুধবার সকালে আমতলী আসে কাওছার।

আজ বুধবার দুপুর ২টার দিকে ঢাকাগামী শতাব্দী বাঁধন লঞ্চের কেবিন বয় বন্ধু সিহাব ও কাওছার আমতলীর পায়রা (বু্ড়িশ্বর) নদীতে গোসল করতে নামার পর কাওছার নিখোঁজ হন। স্থাণীয়দের নিয়ে খোঁজাখুঁজি করে না পেয়ে আমতলী ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। তারা ঘটনাস্থলে এসে উদ্ধার কার্যক্রম পরিচালনা করে কাওসারের কোন সন্ধান না পেয়ে পার্শ্ববর্তী পটুয়াখালী জেলা থেকে ফায়ার সার্ভিসের ডুবুরী দলের লিডার মজিবুর রহমানের নেতৃত্বে একদল ডুবুরী সন্ধ্যা ৬ টার দিকে নিখোঁজ কাওসারের মরদেহ উদ্ধার করেন।

 

নিখোঁজ কাওসারের বন্ধু কেবিন বয় সিহাব জানায়, মঙ্গলবার সকালে ঢাকার সদরঘাটে কাওছারের সাথে আমার পরিচয় হয়। পরিচয়ের পর সে আমার সাথে ঘুরতে আমতলী আসে। বুধবার দুপুরে আমরা দুজন পায়রা (বু্ড়িশ্বর) নদীতে গোসল করতে নামি। পানিতে ডুব দেওয়ার পর কাওসার না উঠায় আমি ডাক চিৎকার দিলে স্থানীয়রা এসে অনেক খোজাখুজি করেও তাকে আর পায়নি। তিনি আরো জানান, পরিচয়ের পরে বন্ধু কাওসারের নাম ছাড়া আমি আর কোন কিছু জানি না।

 

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুর রহমান মুঠোফোনে বলেন, সন্ধ্যায় নিখোঁজ কাওসারের মরদেহ উদ্ধার করা হয়েছে। ওই ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ওয়ারিশ না পাওয়া গেলে আঞ্জুমানে মফিদুল ইসলামের নিকট লাশ দাফনের জন্য হস্তান্তর করা হবে।

 

News Desk/WE

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
© All Rights Reserved © 2022
Development Cyber Planet BD